ব্যবহৃত ভালো মানের বিভিন্ন মডেলের ব্রান্ড ও ক্লোন কম্পিউটার ক্রয়-বিক্রয়

Sell use brand computer image

যদিও বর্তমান সময়ে আগের চেয়ে অনেক কম দামে কম্পিউটার পাওয়া যায়। তবে আমাদের দেশে এখনও অনেক পরিবার আছে যারা কম মূল্য হওয়া স্বত্ত্বেও কম্পিউটার ক্রয় করতে অপারগ। কিন্তু বর্তমান সময়ে কম্পিউটার শিক্ষা এতই বাধ্যতামূলক হয়েছে যে, শুধু শিক্ষাক্ষেত্রে নয়, সমাজের সকল ক্ষেত্রেই কম্পিউটার জ্ঞান আবশ্যক। 

কম্পিউটার প্রশিক্ষণ প্রতিষ্ঠান থেকে একটি শিক্ষার্থী যা কিছুই শিখুক না কেন- পরবর্তীতে চর্চা না থাকার কারণে তাও ভুলে বসে। কিন্তু ঐ শিক্ষার্থীর যদি একটি কম্পিউটার থাকতো তবে এ সমস্যা হতো না। তাছাড়া এ সময় বাসায় নিজের একটি কম্পিউটার থাকলে নিজে এবং পরিবারের সকলেই সহজেই কম্পিউটার ভীতি কাটিয়ে ইউজার ফ্রেন্ডলি হওয়া যায়।

আপনি কী চাকুরি চান?

তবেতো কোন কথাই নাই। আজকাল যে কোন অফিসিয়াল চাকুরিতে কম্পিউটার বাধ্যতামূলক। আর দক্ষতা আপনার যোগ্যতাকে সর্বাগ্রে নিয়ে যাবে। কম্পিউটার প্রশিক্ষণ কেন্দ্রগুলোতে কম্পিউটার শেখা যায়; তবে দক্ষ হতে হলে নিজের আন্তরিক চর্চার প্রয়োজন। এজন্য নিজের একটি কম্পিউটার অবশ্যই প্রয়োজন।

তাই আমি বলতে চাই, বাজারে একটি সাধারণ মোবাইল ক্রয় করতে কমপক্ষে ৫,০০০ টাকার প্রয়োজন হয়। অথচ আরেকটু বেশি মূল্যে আপনি একটি ব্রান্ড কম্পিউটারের গর্বিত মালিক হতে পারেন। যা দ্বারা সকল ধরণের কম্পিউটার সংক্রান্ত কাজ সম্পাদন করতে পারবেন।

হা-মিম আইটি সকল স্তরে কম্পিউটার ব্যবহার নিশ্চিত করার লক্ষ্যে, ব্যবহৃত কিন্তু ভালো মানের কনফিগারেশনসহ বিভিন্ন ব্রান্ডের কম্পিউটার খুব কম মূল্যে বিক্রয় করে থাকে।

এছাড়া আপনার ব্রান্ড কম্পিউটারটি বিক্রি করে যদি নতুন পিসি ক্রয় করতে চান। তবে এক্ষেত্রে আপনার কম্পিউটারটি আমাদের কাছে বিক্রয় করতে পারেন। আমরা আপনার পিসিটি সুলভ মূল্যে ক্রয় করতে ইচ্ছুক।

আপনার কনফিগারেশনের ব্রান্ড কম্পিউটার ক্রয় করতে আজই অর্ডার করুন।

অথবা, সরাসরি আমাদের প্রতিষ্ঠানে যোগাযোগ করতে পারেন।

ঠিকানা: নার্সারি রোড, নতুন বাস টার্মিনাল, টাঙ্গাইল। 
(মানবসেবা হসপিটালের পরের পাশের গলি)

সেল: 01925 165373

798 total views, 3 views today

Spread the love
  • 16
    Shares
  • 16
    Shares

Comments are closed.